একসঙ্গে ক্যামেরাবন্দি আদিত্য-অনন্যা, কোথায় সময় কাটাচ্ছেন তারা?

Jul 19, 2023 - 11:29
 0  31
একসঙ্গে ক্যামেরাবন্দি আদিত্য-অনন্যা, কোথায় সময় কাটাচ্ছেন তারা?

বলিউড তারকা আদিত্য রয় কাপুর এবং অনন্যা পাণ্ডে। এই দুই তারকাকে নিয়ে জল্পনা অনেক দিন ধরেই চলছিল। আদিত্য রয় কাপুর এবং অনন্যা পাণ্ডে নাকি প্রেম করছেন। বলিউডের কোনও গোপন পার্টি হোক কিংবা অনুষ্ঠান- ইদানীং তাঁদের একসঙ্গে দেখা যায়।

তবু মুখে কুলুপ। কিন্তু সম্প্রতি স্পেনের মাটিতে অতর্কিতে ক্যামেরাবন্দি হলেন দুই তারকা। একসঙ্গে সূর্যাস্ত উপভোগ করছেন যুগল।

স্পেনে আদিত্য এবং অনন্যার একান্তে সময় কাটানোর ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই স্পষ্ট হয়ে যায় সবটা। অনুরাগীদের একাংশ তাঁদের সম্পর্কের জল্পনায় সিলমোহর দিয়ে দেন। স্পেনের পর এবার পর্তুগালে দেখা মিলল চর্চিত যুগলের।

এই মুহূর্তে একে অপরকে চোখে হারাচ্ছেন আদিত্য-অনন্যা। পর্তুগালের রাজধানী লিসবনের এক ক্যাফেতে দেখা গেল দুই তারকাকে। মুখোমুখি বসে কথা বলেছেন তাঁরা। একের অপরের চোখে চোখ রেখে যেন হারিয়ে গিয়েছেন। সামনে রাখা ওয়াইনের গ্লাস। আদিত্যর পরনে নীল রঙের শার্ট, অনন্যার পরনে পিচ রঙের হুডি। সাজসজ্জায় রূপটানের লেশ মাত্র নেই, একেবারে সাদামাটাভাবেই দেখা গেল তাঁদের।

তবে যুগলের একত্রে ভ্রমণের ছবি প্রকাশ্যে আসতেই সামাজিক মাধ্যমে কটাক্ষ শুরু। নেপথ্যে রয়েছে দুই তারকার বয়সের ব্যবধান। আদিত্যর বয়স এখন ৩৭ বছর, অনন্যার ২৪। অবশ্য প্রেম কবেই বা বয়সের গণ্ডি মেনেছে। অসম বয়সি যুগল বা দম্পতির ভূরি ভূরি উদাহরণ রয়েছে বলিউডে। যেমন অর্জুন কাপুর এবং মালাইকা আরোরা কিংবা সাইফ আলি খান এবং কারিনা কাপুর। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow