হতাশ কোহলি, ৫০০তম টি-টোয়েন্টিতে হিরো নারাইন

কলকাতা নাইট রাইডার্

Mar 30, 2024 - 08:04
 0  11
হতাশ কোহলি, ৫০০তম টি-টোয়েন্টিতে হিরো নারাইন

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে নিজের ৫০০তম টি-টোয়েন্টিতে বল হাতে তেমন সুবিধা করতে না পারলেও ব্যাট হাতে ঝড় তোলেন সুনীল নারাইন। মাত্র ২২ বলে ৪৭ রান এবং ১ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন তিনি। অন্যদিকে, পাঞ্জাবের বিপক্ষে ৪৯ বলে ৭৭ রান এবং শুক্রবার (২৯ মার্চ) ৫৯ বলে অপরাজিত ৮৩ রানের ইনিংস খেলেও দলকে জিতাতে পারেননি বিরাট কোহলি। কলকাতা নাইট রাইডার্সের কাছে তার দল হেরেছে ৭ উইকেটে।

এদিন ভারতের চিন্নাস্বামী স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮২ রান সংগ্রহ করে বেঙ্গালুরু। বিরাট কোহলি ছাড়া কারও ব্যাট থেকে তেমন রান আসেনি। বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসি, গ্লেন ম্যাক্সওয়েলরাও এদিন ব্যর্থ হয়েছেন। একাধিক জীবন পেয়েও ম্যাক্সওয়েল করেছেন ১৯ বলে ২৮ রান। বড় ইনিংসের সম্ভাবনা জাগালেও ২১ বলে ৩৩ রান করে আন্দ্রে রাসেলের বলে বোল্ড হন তিনি। তবে দীনেশ কার্তিকের ৮ বলে ২০ রানের ইনিংস দলকে ১৮২ রানের লক্ষ্য এনে দেয়।

জবাবে কলকাতার হয়ে ওপেনিং করতে আসেন সুনীল নারাইন ও ফিল সল্ট। তাদের ৩৯ বলে ৮৬ রানের জুটি ও ভেঙ্কটেশের ফিফটিতে ১৬.৫ ওভারে সহজেই ম্যাচ জিতে যায় কলকাতা। এদিন ৩৯ রানে অপরাজিত থাকে শ্রেয়াস আয়ার। তবে আইপিএল ইতিহাসের সবচেয়ে দামি ক্রিকেটার মিচেল স্টার্কের ফর্ম নিয়ে দুশ্চিন্তায় থাকতে হচ্ছে শাহরুখ খানের দলকে। প্রথম ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে ৪ ওভারে ৫৩ রান দেওয়ার পর বেঙ্গালুরুর বিপক্ষে খরচ করেছেন ৪৭ রান।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow