শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা,আলিসের বদলে ডাক পেলেন জাকের আলী

জাকের আলী

Mar 3, 2024 - 00:48
 0  5
শ্রীলঙ্কার বিরুদ্ধে T20I সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা,আলিসের বদলে ডাক পেলেন জাকের আলী

টাইগারাদের এই কিপার ব্যাটার সুযোগ না পাওয়ার ফলে নির্বাচকদের নির্বাচন পদ্ধতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন বিপিএলে জাকেরের দল কুমিল্লা ভিক্টোরিয়ানসের কোচ মহম্মদ সালাউদ্দিন। এবার সেই জাকেরকে দলে নির্বাচন করা হল। অবশেষে শ্রীলঙ্কার বিপক্ষে টি-২০ সিরিজের বাংলাদেশ দলে জায়গা হল তাঁর

টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল। আগামী সোমবার (৪ মার্চ) তিন ম্যাচের টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে দুই দলের মাঠের লড়াই।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য গত মাসে স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত স্কোয়াডে সবচেয়ে বড় চমকের নামটি ছিল আলিস আল ইসলাম। সদ্য শেষ হওয়া বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই অফস্পিনার দারুণ বোলিংয়ে নজর কাড়েন। তবে চোটের কারণে অভিষেকের অপেক্ষায় থাকা তরুণ এই স্পিনার ছিটকে গেছেন শ্রীলঙ্কা সিরিজ থেকে। তার বদলি হিসেবে দলে নেওয়া হয়েছে একই দলের হয়ে বিপিএলে ব্যাট হাতে ঝলক দেখানো জাকের আলী অনিককে।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, এনামুল হক বিজয়, নাঈম শেখ, তাওহীদ হৃদয়, সৌম্য সরকার, শেখ মেহেদী হাসান, মাহমুদউল্লাহ, তাইজুল ইসলাম, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব ও জাকের আলী অনিক।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow