মেসিকে ছাড়াই আর্জেন্টিনা খেলবে যুক্তরাষ্ট্রে দুই প্রীতি ম্যাচে

আর্জেন্টিনা

Mar 21, 2024 - 08:21
 0  11
মেসিকে ছাড়াই আর্জেন্টিনা খেলবে যুক্তরাষ্ট্রে দুই প্রীতি ম্যাচে

জুনে কোপা আমেরিকা সামনে রেখে নিজেদের প্রস্তুত করে তুলছে আর্জেন্টিনা। চলতি মাসের আন্তর্জাতিক বিরতিতে যুক্তরাষ্ট্রে দুটি প্রীতি ম্যাচ খেলবে তারা। সেই দুই ম্যাচ সামনে রেখে এরই মধ্যে দেশটিতে ক্যাম্প করেছে আলবিসেলেস্তেরা। আগামী ২৩ মার্চ শনিবার এল সালভেদরের বিপক্ষে মাঠে নামবে লিওনেল স্ক্যালনির শীষ্যরা। এরপর ২৭ মার্চ দ্বিতীয় প্রীতি ম্যাচে তাদের প্রতিপক্ষ কোস্টারিকা।
জুনে যুক্তরাষ্ট্রে বসছে কোপা আমেরিকার আসর। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনার সামনে চ্যালেঞ্জ শিরোপা ধরে রাখার। কোপা আমেরিকার প্রস্তুতির জন্য খুব বেশি সময় হাতে পাচ্ছে না আলবিসেলেস্তেরা। এর মধ্যেই সেরা কম্বিনেশন খুঁজে নেয়ার চ্যালেঞ্জ কোচ লিওনেল স্ক্যালনির। সেই লক্ষ্যেই যুক্তরাষ্ট্রে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলছে আর্জেন্টিনা।
ম্যাচ দুটি সামনে রেখে আর্জেন্টিনার বড় দুশ্চিন্তার নাম ইনজুরি। হ্যামস্ট্রিংয়ের চোটে এই দুই ম্যাচে খেলতে পারছেন না দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি।

সদ্য মাঠে গড়ানো কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপে ইন্টার মায়ামির হয়ে খেলার সময় ডান পায়ের হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন লিওনেল মেসি। যার কারণে শঙ্কা ছিল তার জাতীয় দলের আসন্ন দুই ম্যাচে খেলা নিয়ে। এবার সেই শঙ্কাই সত্যি হল।

যুক্তরাষ্ট্রে অনুষ্ঠেয় প্রীতি ম্যাচে এলসালভাদর ও কোস্টারিকার বিপক্ষে মেসিকে ছাড়াই মাঠে নামতে হবে আর্জেন্টিনাকে। হ্যামস্ট্রিংয়ের চোটে কারণে আসন্ন ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন রেকর্ড আটবারের ব্যালন ডি'অরজয়ী ফরোয়ার্ড।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow