যুক্তরাষ্ট্র থেকে ফিরে নতুন করে সংসার পাতবেন অপু-শাকিব?

Jul 19, 2023 - 11:27
 0  27
যুক্তরাষ্ট্র থেকে ফিরে নতুন করে সংসার পাতবেন অপু-শাকিব?

ঢালিউডে সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের সম্পর্কের গুঞ্জনের মধ্যে নতুন খবর দিলেন এই দুই তারকার ঘনিষ্ঠ ব্যক্তিত্ব মামুনুজ্জামান মামুন। যিনি ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই জুটির বিয়ের সঙ্গে জড়িত ছিলেন।

অনেক দিন একসঙ্গে থাকেন না অপু বিশ্বাস এবং শাকিব খান। তাঁদের ফের কাছাকাছি আসার গুঞ্জন।

অবশেষে এ প্রসঙ্গে উত্তর দিলেন নায়িকা। শেষ কয়েক সপ্তাহ ধরে ফের চর্চায় অপু বিশ্বাস এবং শাকিব খান। বিদেশের মাটিতে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তাঁরা। তার পর থেকেই জল্পনা তুঙ্গে। এবার কি তা হলে সব দ্বন্দ্ব মিটিয়ে নিয়ে কাছাকাছি এসেছেন শাকিব-অপু? প্রশ্ন অনুরাগীদের।

গোপন ক্যামেরায় একসঙ্গে বন্দি হয়েছিলেন তাঁরা। সেই ছবিতে দেখা গিয়েছে, ছেলে জয়ের হাত ধরে রয়েছেন নায়ক। আর পিছনে রয়েছেন অপু। ঈদে তাঁদের দু’জনের ছবিই মুক্তি পেয়েছে। শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’ নিয়ে তুমুল চর্চাও হয়েছে। তখন থেকেই তাঁদের দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা লক্ষ করেন দর্শক। শুধু তা-ই নয়, প্রকাশ্যে নায়ককে ধন্যবাদও জানিয়েছিলেন অপু। তাঁর ‘লাল শাড়ি’ ছবিটি তৈরি হওয়ার নেপথ্যে নাকি অনেক অবদান রয়েছে শাকিবের। তবে আমেরিকা যাওয়ার পর থেকে তাঁদের কোনও বক্তব্য জানা যায়নি। অবশেষে উত্তর দিলেন নায়িকা।

গণমাধ্যমে অপু জানিয়েছেন তাঁরা নাকি একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যই বিদেশে গিয়েছেন। আমেরিকায় পা রাখার পরের দিন শাকিবের সঙ্গে তাঁর দেখা হয়েছে। অপু বলেন, “সবচেয়ে বড় কথা, আমাদের সন্তান জয় প্রথম বার আমেরিকা এসেছে। তার কাছে চারপাশটা নতুন। সে বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে। বাংলাদেশে থাকতেও সে বাবার সঙ্গে ঘুরতে বার হয়। কিন্তু এখানে ঘুরতে বার হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সে সময়টা বেশিই উপভোগ করছে। ”

অপুর এই মন্তব্য জানার পর অনুরাগীদের মধ্যে চর্চিত দুই তারকাকে নিয়ে আরও বেশি করে আলোচনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, আমেরিকা থেকে ফেরার পর ফের নাকি সংসার পাতবেন তাঁরা। সত্যিই কি তাই ঘটতে চলেছে? সবটাই ক্রমশ প্রকাশ্য।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow